প্রতারক ফাকিবাজ ধকাবাজদের চেনার উপায় দেখে নিন বিস্তারিত তথ্য || নকশা নিতে কল দিন ০১৭৩৭৮৯৫৪২৪

5 Comments

 

Cs

 প্রতারক চেনার উপায়ঃ


এই নলাইনের দুনিয়ায় প্রতারকের শেষ নেই,এদের কারনে ভালো মানুষ গুলো চিনতে ভুল করি আমরা।
তবে এই দোষ আপনার কারন কারুর সম্পর্কে ভালো করে না যেনেই আপনি তাকে টাকা দিয়ে দেন এটা একদম পাগলামি ছাড়া কিছুনা।

  • আজ আমি যানাবো কি ভাবে আপনি এই প্রতারক ফাকিবাজ এবং ধকাবাজদের চিনতে পারবেন,আশা করি একটু হলেও চিনতে পারবেন ইনশাআল্লাহ।


প্রতারকদের চেনার উপায়ঃ

  1. প্রথমে আপনি যার মাধ্যমে টাকার বিনেময় কোন কাজ করে নিতে চাচ্ছেন তাকে টাকা দেয়ার আগে তার ফেসবুক আইডি রিয়েল কিনা তা যাচাই করে নিন। 

  2. তার ফেসবুক আইডিতে গিয়ে দেখুন তার পোষ্ট কমেন্ট কি ধরনের,সেখানে তার পরিচিত বন্ধুরা আছে কিনা। তার আইডি লক করা নাকি পাব্লিক করা তা চেক করুন। তার ফেসবুক এবাউটে বিস্তারিত ঠিকানা কতুটুক দেওয়া আছে ভালো করে দেখে নিন।

  3. তার নাম্বার গুগলে সার্চ করে দেখুন কতদিন হলে তার নম্বর চালু আছে। যদি ফাকিবাজ হয় তাহলে সেই নাম্নারে পোষ্ট গুলো অল্প দিনের হবে, কারন ফাকিবাজরা একই নাম্বার বেশিদিন চালু রাখবেনা। যদি ভালো মানুষ হয় তবে গুগলে সার্চ দিলে দেখতে পাবেন তার দেয়া নাম্বারটা বহুদিন হলে একটিভ আছে। তার সেই নাম্বারে অনেক পুরোনো সালের পোষ্ট দেখতে পাবেন এটাই ভালো প্রমান। যেমনঃ আমার নাম্বার দিয়েই দেখালাম- নিচে কিছু ছবিতে আমি দেখালাম প্রমান
    01737895424
    নমুনা প্রমা-০১

    01737895424
    নমুনা প্রমান দেখালাম
    কি এইবার কিছুটা হলেও বুঝতে পেরেছেন আশা করি।

  • শেষ কথা সে যে বিষয়ের উপর কাজ করে সেই বিষয়ের উপর কাদের কাজ করে দিয়েছেন তাদের নাম্বার নিন এবং তাদের সাথে যোগা যোগ করে দেখুন তারা কি বলে। এবং স্কিনশট কিছু তথ্য দেখতে চান। যেমনঃ কমেন্ট কিছু স্কিনশট নিচে ছবিতে দেখালাম-
০১৭৩৭৮৯৫৪২৪
নমুনা প্রমান০১

 

০১৭৩৭৮৯৫৪২৪
নমুনা প্রমান-০২

  • যদি ধান্দাবাজি প্রতারক হয় তাহলে আপনাকে কারুর  নাম্বারই' দিতে চাইবেনা (পারবেওনা) এবং কোন স্কিনশটও দেখাতে পারবেনা।
  • এইবার কিছু কথোপকথন স্কিনশট নমুনা নিচে দেখালামঃ
    01737895424
    নমুনা-০১

    01737895424
    নমুনা -০২
    এইরকম প্রমান আমি শত শত দেখাতে পারবো ইনশাআল্লাহ।
সর্বশেষ কথা এসব যাচাই করে নিলে আপনি কখনোই  প্রতারিত হবেন না" ইনশাআল্লাহ।

এতক্ষনতো অনেক কথাই বললাম এইবার আমাকে দিয়েই যাচাই করতে পারেন আমি কেমন এই বিচার আপনাদের উপর দিলাম। আল্লাহ হাফেজ আজ এতটুকি থাক অন্য কোনদিন আবারো কিছু বিষয়ে আলোচনা করবো সে পর্যন্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এবং ৫ ওয়াক্ত নামাজ পড়ুন। 

  1. যে কোন মৌজার অরিজিনাল নকশা/ম্যাপ নিতে যোগাযোগ করুন এবং বিস্তারিত দেখতে ক্লিক করুন এখানে।
  2. আমার পরিচয় যানতে ক্লিক করুন
  3.  আমার সমস্ত ছবি দেখুন
  4.  আমার আত্মজীবনী দেখুন



 

 

আমাকে সরাসরি পেতে আপনার পছন্দের মেনুতে ক্লিক করুন

 

আমাকে

পেতে

Facebook

 

 

 

আমাকে

পেতে

Twitter

 

 

 

আমাকে

পেতে

YouTube

 

 

 

আমাকে

পেতে

Group

 

 

 

আমাকে

পেতে

Email

 

 

 

আমাকে

পেতে

Website

 

বিশ্বের সকল মানুষকে শুভেচ্ছা

 




You may also like

৫টি মন্তব্য:

Unknown বলেছেন...

অনেক কিছু শিখতে পারলাম আগে এমন কিছু কখনো ভাবিনি।আপনি যা বলছেন ১০০% সঠিক ধন্যবাদ।

নামহীন বলেছেন...

Berry good ones kicu janlam...tnx

Mizan বলেছেন...

Valo laglo.thanks

Mizan বলেছেন...

Thank you ❤️ Valo kicu sikhlam aj

Riya বলেছেন...

Upkare asbe Amar ai Tips tnx

মোট পৃষ্ঠা দর্শক

আপনারা সকলে ৫ ওয়াক্ত নামাজ পড়ুন এবং অন্যকেও ৫ ওয়াক্ত নামাজ পরার পরামর্শ দিন।

আমার সম্পর্কে

আমার ফটো
শেরপুর, বগুড়া, Bangladesh
【】নিজের সম্পর্কে বলার মত কিছুই নাই। #অতিরিক্ত সরল হতে যেওনা,এই স্বার্থপর সমাজ তোমাকে ঠকিয়ে দিবে। #কখনো কাউকে ছোট করে দেখবেনা,নইলে তুমি ছোট হয়ে যাবে। #কারও আশাকে নষ্ট করবেন না, হয়তো এই আশাই তার শেষ সম্বল। #অন্যের দুর্বলতা নিয়ে কখনো উপহাস করবেন না।বরং তাকে সাহায্য করার চেষ্টা করবেন। শেষ কথাঃ আপনারা সকলে ৫ ওয়াক্ত নামাজ পড়ুন এবং অন্যকেও ৫ ওয়াক্ত নামাজ পরার পরামর্শ দিন।

স্বল্প পরিচয়ে কাউকে সম্পুর্ন বিশ্বাস করবেন না, তাতে আপনার ক্ষতিটাই বেশি হবে।

সারা বাংলাদেশের অরিজিনাল ক্লিয়ার নকশা দেই। নকশা নিতে ম্যাসেজ করুন অথবা কল করুন Whatsaps No: 01737895424

Go^back