ইউসুফ জামিল এর সমস্ত ছবি

3 Comments

(বিসমিল্লাহির রাহমানির রাহিম)

হয়ত এমন একটা সময় আসবে, যখন আমি থাকবো না, কিন্তু আমার তৈরি সকল website_twitter_YouTube_𝔽𝕒𝕔𝕖𝕓𝕠𝕠𝕜 ইত্যাদি ইত্যাদি থাকবে। হয়ত আইডিগুলো ডিএ্যাকটিভ করেও যেতে পারবো না। একদিন হঠাৎ চিরতরে থেমে যাবে আমার নিস্বাস কালের সাক্ষী হয়ে থেকে যাবে আমার 𝕚𝔻, রয়ে যাবে কিছু স্মৃতি। ইনবক্সে হয়ত নক করবে কেউ,কেউবা কমেন্ট করবে কিন্তু রিপ্লাই দেয়ার কেউ থাকবে না। 


    হয়ত কেউ সেদিন আমায় খুঁজবে তার প্রয়োজনে। কিন্তু তারা জানবেনা যে এই আইডির মালিক এই পৃথিবীতে আর নেই। কেউবা আবার আমায় ভেবে ক ফোটা অশ্রু কারো গাল বেয়ে নামবে। হয়ত অস্ত যাওয়া সূর্যের দিকে তাকিয়ে আমায় খুঁজবে। নীড়ে ফেরা পাখিদের মাঝে আমায় খুঁজবে। রাতের তারার মাঝে আমায় খুঁজবে। একবার হলেও আমায় 𝕄𝕚𝕤𝕤 করবে। কিন্তু আমি থাকবো না। হারিয়ে যাবো অচিনপুরে ফিরে আসবো না আর কোনদিন! এই ভাবেই দিনের পর দিন চলে যাবে সকলেরি একদিন।

আমার আত্মজীবনী দেখতে ক্লিক করুন।


সমস্ত ছবি দেখতে নিচের দিকে যান-

ছবি ২০২২

ইউসুফ জামিল
ভাগনে নাঈমের বিয়েতে

ইউসুফ

ভাগনে নাঈমের বিয়েতে

ইউসুফ জামিল
সাথে ভাগনে নাহিদ

MYJ Yousuf jamil
নাঈমের বিয়েতে

MYJ
ভাগনি

জামিল
মামা ভাগনে।


ফারুক এবং তার মেয়ে ফারিয়া।


রুমা, আমি, তাবিয়া















হাশেমের বিয়েতে

করোনার স্মৃতি
ছবি ২০২১




ভাগনে এবনং ভাগনী জামাইদের সাথে




নামাজ পড়ে বের হতেই অনেকদিন পর হঠাৎ ছোট ভাইদের সাথে দেখা আমার গ্রামে।



ছবি মালতিনগর কম্পিউটার ট্রনিং



বাচ্চাদের কিছু কিছু মুহূর্তের চছবি।

ছবিও কথা বলে








সিরাজগঞ্জ ক্লোজার





বগুড়া মালতিনগর কম্পিউটার ট্রেনিং করতে পরিচয়-২০১৮

স্কুল জীবনের বন্ধুরা হঠাৎ একদিন দেখা।


ছবি ২০১৭ ইং


মুন্না আমি-নওগাঁ






ছবি ২০১৫


ছবি ২০০৮ ইং
 
ছবি-স্বপ্নপুরী


 

 

আমাকে সরাসরি পেতে আপনার পছন্দের অফশনে ক্লিক করুন

 

আমাকে

পেতে

Facebook

 

 

 

আমাকে

পেতে

Twitter

 

 

 

আমাকে

পেতে

YouTube

 

 

 

আমাকে

পেতে

Group

 

 

 

আমাকে

পেতে

Email

 

 

 

আমাকে

পেতে

Website

 

আপনারা সকলে ৫ ওয়াক্ত নামাজ পড়ুন

 




You may also like

৩টি মন্তব্য:

Unknown বলেছেন...

Miss you all friends

Unknown বলেছেন...

বিউটিফুল

Razu বলেছেন...

Nice

মোট পৃষ্ঠা দর্শক

আপনারা সকলে ৫ ওয়াক্ত নামাজ পড়ুন এবং অন্যকেও ৫ ওয়াক্ত নামাজ পরার পরামর্শ দিন।

আমার সম্পর্কে

আমার ফটো
শেরপুর, বগুড়া, Bangladesh
【】নিজের সম্পর্কে বলার মত কিছুই নাই। #অতিরিক্ত সরল হতে যেওনা,এই স্বার্থপর সমাজ তোমাকে ঠকিয়ে দিবে। #কখনো কাউকে ছোট করে দেখবেনা,নইলে তুমি ছোট হয়ে যাবে। #কারও আশাকে নষ্ট করবেন না, হয়তো এই আশাই তার শেষ সম্বল। #অন্যের দুর্বলতা নিয়ে কখনো উপহাস করবেন না।বরং তাকে সাহায্য করার চেষ্টা করবেন। শেষ কথাঃ আপনারা সকলে ৫ ওয়াক্ত নামাজ পড়ুন এবং অন্যকেও ৫ ওয়াক্ত নামাজ পরার পরামর্শ দিন।

স্বল্প পরিচয়ে কাউকে সম্পুর্ন বিশ্বাস করবেন না, তাতে আপনার ক্ষতিটাই বেশি হবে।

সারা বাংলাদেশের অরিজিনাল ক্লিয়ার নকশা দেই। নকশা নিতে ম্যাসেজ করুন অথবা কল করুন Whatsaps No: 01737895424

Go^back